Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

মহাখালী বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৮:১৬ পিএম

রাজধানী মহাখালীর ৭তলা বস্তিতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহযোগী সংগঠন ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা ছিদ্দিকুর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুহাম্মাদ জাকির হোসেন হাওলাদার, সেক্রেটারী মো. আলাউদ্দিন হাওলাদার, ইসলামী যুব আন্দোলনের বনানী থানা সাধারণ সম্পাদক মো. তারিকুল ইসলাম। খাদ্য সামগ্রী বিতরণ শেষে প্রধান অতিথি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের খোঁজ খবর নেন এবং তাদেরকে সাথে নিয়ে মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করেন।

এর পূর্বে সমবেতদের উদ্দেশ্যে মাওলানা ছিদ্দিক বলেন, সাততলা বস্তিতে লাগা ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকেও এগিয়ে আসতে হবে। তিনি বলেন, রাজধানীতে অগ্নিকান্ড এখন নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। একই বস্তিতে বার বার ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় গঠিত তদন্ত কমিটি ঘটনার কারণ উদঘাটনে ব্যর্থ হয়েছে। তাই এবার গঠিত তদন্ত কমিটি যাতে অতীতের বৃত্তে আটকে না যায় সেদিকে বিশেষ গুরুত্ব দিতে হবে সরকারকে। দুর্ঘটনা রোধে সরকারকে আধুনিক প্রযুক্তির ব্যবহারসহ কার্যকর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যসামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ