Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বিরামপুরে গলা কেটে হত্যা করা মামলায় আটক - ১

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৮:২৯ পিএম

আজ (সোমবার) বিরামপুর থানা পুলিশ গলা কেটে হত্যা করা মামলায় পলি প্রযোগপুর ইউনিয়নের নলকুড়া চকবসন্ত গ্রামের রাজু চৌঃ ছেলে ফরহাদ জাহান রিপন(২৬) কে আটক করে। প্রকাশ, বিরামপুর পৌর এলাকার শান্তিনগর মহল্লার মৃত, রজব আলী পচার পুত্র চার্জার অটো চালক রেজাউল করিম (৩৭) কে গত শনিবার, পৌর এলাকার শিমুলতলী- ভোবানীপুর পাকা রাস্তায় শিমুলতলী আম বাগানের পার্শ্বে বাঁশ ঝাড়ে সংলগ্ন পাকা রাস্তার উপর যাত্রী বেশী দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা করে রাস্তার উপর ফেলে চলে যায়। পুলিশ চার্জার অটো চালক রেজাউল করিমের লাশ উদ্ধার করে।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, বিরামপুর থানায় মৃতের পরিবার একটি হত্যা মামলা দয়ের করে এ প্রেক্ষিতে আজ অভিযান চালিয়ে, অটো ব্যাটারি চালিত চার্জার এর চালক রেজাউলকে হত্যা করার সময় তার পকেটে একটি মোবাইল ছিল, কললিষ্ট মতে উক্ত আসামীকে হত্যার অভিযোগে আটক করা হয়। আজ তাকে আদালতে সোপর্দ করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন