Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদকসহ সকল অপশক্তিকে পরাজিত করতে হবে : রাজশাহীর দায়িত্বপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম বলেছেন, বায়ুদূষণ রোধে রাজশাহী মহানগরী বিশ্বের সেরা নগরী হিসেবে স্বীকৃতি লাভ করেছে। আর এ অর্জন এ মহানগরীর জনগণের। সকলের সহযোগিতার মাধ্যমে আমরা দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকসহ সকল প্রকার অশুভ শক্তিকে পরাজিত করতে চাই। এ দেশকে সুখী সমৃদ্ধ রূপে গড়ে তুলতে চাই। গতকাল নগরীর বখতিয়ারাবাদ যুবসমাজের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।
বিশিষ্ট সমাজসেবক ও শাহমখদুম থানা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আজিম শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ ফিরোজ কবির সেন্টু, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মুনতাজ আহম্মদ, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বাবু, শ্হামখদুম থানা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মইদুল ইসলাম মোস্তফা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদকসহ সকল অপশক্তিকে পরাজিত করতে হবে : রাজশাহীর দায়িত্বপ্রাপ্ত মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ