Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেট-৩ আসনকে নান্দনিক রূপে দাঁড় করানোর অঙ্গীকার আ’লী মনোনীত প্রার্থী হাবিবের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৮:৫৭ পিএম

সিলেট-৩ আসনকে নান্দনিক রূপে রূপান্তর করার প্রত্যয় ব্যক্ত করলেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব। তাছাড়া প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর অসম্পূর্ণ প্রকল্পগুলো অগ্রাধিকার ভিত্তিতে সম্পূর্ণ করবেনও অঙ্গিকার ব্যক্ত করলেন তিনি। আজ সোমবার (১৪ জুন) সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সিলেটে সুরমা নদীর উপর উপর দুইটি ব্রিজ নির্মাণ, ফেঞ্চুগঞ্জে ইপিজেট ও বালাগঞ্জের উন্নয়নে সমানভাবে কাজ করবেন বলেও জানান হাবিব। হাবিবুর রহমান হাবিব আরও বলেন, দীর্ঘ একযুগ এই অঞ্চলের মানুষের জন্য কাজ করেছি। আমি মনে করি আমার মতো ক্ষুদ্র কর্মীকে আজকে এলাকার মানুষ ভালোবেসে এই পর্যায়ে নিয়ে এসেছেন। বিশেষ করে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জসহ সর্বস্তরের নেতাকর্মীরা আজকে আমাকে এখানে নিয়ে এসেছেন। সকলের ভালোবাসায় আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে পারবো। বিশেষ করে সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আপনারা যেভাবে বিগত সময়ে সহযোগিতা করেছেন তা অব্যাহত রাখবেন আগামীতেও। সাংবাদিকদের ভালোবাসার জন্য ধন্যবাদ জানান তিনি। সেখান প্রয়াত সংসদ সদস্য মাহমুদু উস সামাদ কয়েসের কবর জিয়ারতে পর নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন তিনি।

আজ দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে বিপুলসংখ্যক নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা জানায় তাকে। এসময় তিনি সিলেট-৩ আসনের প্রয়াত সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা-সেবকলীগ, তাতীলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Dadhack ১৪ জুন, ২০২১, ৯:৪৮ পিএম says : 0
    [হযরত ওমর রাদিয়াল্লাহু আনহুর অবিস্মরণীয় বাণী] মুসলমানদের পরামর্শ ছাড়া যে নিজের বা অন্য কারো নেতৃত্বের দাবি করে তাকে জীবিত রাখা তোমাদের জন্যে হারাম. কানযুল উমম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ