Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেট-৩ আসনের আ’লীগের প্রয়াত এমপি কয়েছের কবর জিয়ারতে জাপা প্রার্থী আতিক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৯:৫১ পিএম

সিলেট-৩ আসনের সংসদ সদস্য প্রয়াত মাহমুদ-উস-সামাদ চৌধুরী’র কবর জিয়ারত করেছেন উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোঃ আতিকুর রহমান আতিকসহ জাপা নেতৃবৃন্দ। আজ (সোমবার) বাদ জোহর ফেঞ্চুগঞ্জের নূরপুরস্থ দেলোয়ার হোসেন চৌধুরী জামে মসজিদ প্রাঙ্গণে মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছের কবর জিয়ারত করেন তারা। জিয়ারত পরবর্তী এক সংক্ষিপ্ত বক্তব্যে আতিকুর রহমান আতিক বলেন, সিলেট-৩ আসনের সাবেক এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ছিলেন একজন সাদা মনের মানুষ। তিনি সর্বদা এই আসনের মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করে গেছেন। আগামী উপ-নির্বাচনে আমি বিজয়ী হলে সামাদ চৌধুরীর অসমাপ্ত উন্নয়নকাজ সম্পূর্ণ করবো। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতিগভীর সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন, সাবেক সাংগঠনিক সম্পাদক বাশির আহমদ, জাতীয় পার্টির প্রবীণ নেতা সোনা মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা জাতীয় পার্টিও সাধারণ সম্পাদক কামাল রাজা সায়েল, সাবেক কোষাধ্যক্ষ গোলাম রাসুল জিতু, দক্ষিণ সুরমা উপজেলা যুবসংহতির আহবায়ক আখতার হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মতিউর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক আরিফুজ্জামান মিছবা, যুব সংহতিরসহ- সভাপতি শাহিন আহমদ, সাংগঠনিক সম্পাদক আলআমিন মিন্টু, যুবসংহতি নেতা শাহিদ আলীসহ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন