Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

জয়পুরহাটের ইয়াবা সম্রাট স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরু গ্রেপ্তার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১০:২১ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে এক অভিযান চালিয়ে শহরের বাটার মোড় এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা সহ স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াবা সম্রাট নুরুকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

জয়পুরহাট জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ আমিরুল ইসলাম জানান সোমবার বিকেলে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুরাতন বাটার মোড় এলাকায় এক অভিযান চালিয়ে পৌর এলাকার আরামনগর (বিশ্বাস পাড়া) এলাকার মৃত: কিনু মণ্ডলের ছেলে ইয়াবা সম্রাট মোঃ নুরু ইসলাম ওরফে (নুরু)কে ১ লাখ ২৫ হাজার টাকা মূল্যের বিপুল পরিমাণ অবৈধ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত নুরু সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বলে জানা গেছে

জয়পুরহাট জেলা পুলিশ সুপার মাসুম আহামদ ভূঁইয়া বলেন অবৈধ মাদকদ্রব্যের ব্যাপারে জেলা পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। মাদক ব্যবসায়ীরা যত বড় রাঘব বোয়াল কিংবা কোনো রাজনৈতিক নেতা হোক কেউ ছাড় পাবে না।পুলিশ সর্বশক্তি প্রয়োগ করেছে মাদকের বিরুদ্ধে। গ্রেফতার ও উদ্ধার অভিযান অব্যাহত থাকবে। সমাজে শান্তি শৃঙ্খলার জন্য পুলিশের সব রকম কাজ চালিয়ে যাচ্ছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন