Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

গৃহবধূকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর গুলশান-২ থেকে ইসরাত জাহান মিতু নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্বশুরবাড়ির লোকজন মিতুকে ছাদ থেকে ফেলে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন তার স্বজনরা।

গুলশান থানার ওসি আবুল হাসান বলেন, আমরা খবর পেয়ে গুলশান-২ এর ৬৯ নম্বর সড়কের ৯ নম্বর ভবনের নিচে থেকে ওই নারীর লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি ছাদ থেকে পড়ে মারা গেছেন। তারপরও তদন্ত করছি। তদন্তের পর বিস্তারিত জানানো হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মিতুর মামা মাসুদ বলেন, মিতু ছাদ থেকে পড়ে আত্মহত্যা করতে পারে না। এর পেছনে অবশ্যই পারিবারিক দ্ব›দ্বসহ নানা বিষয় জড়িত। তাকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিরপেক্ষ তদন্ত দাবি করছি।

মিতুর স্বামী মো. রাতুল আরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। স¤প্রতি স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিল না মিতুর। শ্বশুরবাড়ির অন্য সদস্যদের সঙ্গেও মনোমালিন্য চলছিল। মিতু তিন সন্তানের মা ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ