Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নাসিরসহ ৫ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১০:৫২ এএম

ঢাকা চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। সোমবার রাত ১২টার দিকে রাজধানীর বিমানবন্দর থানায় পুলিশ বাদী হয়ে এ মামলা করে।

মামলার বাকি তিন আসামি হলেন- লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। বিমানবন্দর থানার ওয়্যারলেস অপারেটর মোহসিন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মামলার আসামিরা ডিবির হেফাজতে আছে। রিমান্ডে নেওয়ার আবেদন করে তাদের আজ মঙ্গলবার ঢাকার আদালতে হাজির করবে পুলিশ।

গতকাল বিকালে রাজধানীর উত্তরা এলাকায় এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদসহ পাঁচ আসামিকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

এর আগে সকালে চিত্রনায়িকা পরীমনি ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরী মনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ