Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই রাতের ঘটনা জানালেন পরীমণির কস্টিউম ডিজাইনার জিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১০:৫৯ এএম | আপডেট : ২:২৫ পিএম, ১৫ জুন, ২০২১

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় সোমবার (১৪ জুন) গ্রেফতার করা হয় মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদ ও অমিসহ ৫ জনকে। তাদের গ্রেফতারের পর সোমবার (১৪ জুন) রাতে বনানীর বাসায় সংবাদ সম্মেলন করেন পরীমণি। বোট ক্লাবে ঘটনার সময় পরীমণির সঙ্গে উপস্থিত ছিলেন তার কস্টিউম ডিজাইনার জিমি। সেই রাতে কি হয়েছিল তা গণমাধ্যমে তুলে ধরেছেন তিনি।

গণমাধ্যমকর্মীদের প্রশ্নের উত্তরে কস্টিউম ডিজাইনার বলেন, আমার নাম জিমি। আমি ফ্যাশন ডিজাইনার। সব কথা বলার মতো সাহস সবসময় থাকে না। কথাগুলো বলার সময় হইছে। আমি সবার প্রতি কৃতজ্ঞ। সব কিছু বের হবে, সবার সামনে আসবে, আমি এটা বিলিভ করি।

জিমি বলেন, তারা আপিকে (পরীমণি) বাজেভাবে গালাগাল করল। আপি আমাকে আগেই বলেছিল যদি কখনো এমন পরিস্থিতি তৈরি হয় তাহলে ৯৯৯ নম্বরে ফোন করতে। ওরা যখন আপিকে গালাগাল করছিল তখন আমার হাত কাঁপছিল। আমি আপির মোবাইল ফোন বের করেছি, তবে ব্যবহার করতে পারিনি। পরে আমি আমার মোবাইলে ১৫ সেন্ডের একটি ভিডিও ধারণ করেছি। ওটা হাতে নিয়ে দেখার পরে আমাকে এসে ওনারা দুইজন আক্রমণ করেছে। আমি আপির ফোনটা ওখানেই রেখে এসেছি। ওরা ভাবছে আপির ফোনেই ভিডিওটা করেছি। আপির ফোন ফেলে দিয়েছে।

কস্টিউম ডিজাইনার জিমি বলেন, ওরা লাইট বন্ধ করে দিয়েছে। এসি বন্ধ। আপির অক্সিজেন কমে আসায় আমি ওয়েটারকে এসি ছাড়ার অনুরোধ করি। ওরা আমাকে সাপোর্ট দিয়েছে। ওরা এসি ছেড়ে দেয়। ওয়েটাররা পাশেই ছিল। আর এর মধ্যে ওরা চলে গেছে। ওয়েটারদের বলেছি ভাইয়া লাইটা জ্বালিয়ে দেন। তখন তো আপি নিশ্বাস নিতেই পারছিল না। হাসপাতালে নিতে হবে, অক্সিজেন দিতে হবে। তখন আমি তাদের বলেছি প্লিজ আপিকে ধরেন, তো আমি ধরছি আমার সঙ্গে তারাও ধরছে গাড়িতে তুলে দিয়েছে।

নাসিরকে মারধরের বিষয়টি জানতে চাইলে জিমি বলেন, আসলে আমি একটা গেঞ্জি আর শটর্স পরা ছিলাম। এ অবস্থায় আমাদের ঢুকতেও দিচ্ছিল না। ফোন করার পরে আমাদের ঢুকতে দেয়। আপি সেখানে উঠে বাথরুমে যায়। আমি মদপানের বিষয় বলতে, আমি তো ওনাকে চিনিও না।

মারধরের বিষয়টি নিয়ে পরীমনি বলেন, ও আসলে একটা অ্যাকসিডেন্ট করেছিল। এমন একটা কাঁচা ঘাঁ নিয়ে কিভাবে মারধর করবে।



 

Show all comments
  • Md.Shahidul Islam ১৫ জুন, ২০২১, ১১:৫৫ এএম says : 0
    Legal Justice
    Total Reply(0) Reply
  • Mostafizur Rahman Sumon ১৫ জুন, ২০২১, ১:২২ পিএম says : 0
    অপরাধী যেই হোক তার শাস্তি প্রাপ্য!
    Total Reply(0) Reply
  • Rezaul Karim ১৫ জুন, ২০২১, ১:২৩ পিএম says : 0
    এখনই সময় ফিরে আসুন ইসলামের ছায়াতলে, শান্তির বার্তা ডাকছে আপনাকে হাতছানি দিয়ে। পেয়ে যাবেন নারীর মর্যাদা। শান্তি উপভোগ করবেন দুনিয়া ও আখেরাতে।
    Total Reply(0) Reply
  • Nahid Hossain ১৫ জুন, ২০২১, ১:২৪ পিএম says : 0
    বিচার হোক সমস্ত অপরাধীর, হোক প্রতিবাদ সব অন্যায়ের বিরুদ্ধে, গড়ে উঠুক অপরাধমুক্ত আমাদের সমাজ
    Total Reply(0) Reply
  • Kamal Hossain ১৫ জুন, ২০২১, ১:২৫ পিএম says : 0
    অভিযুক্তদের শুধু গ্রেফতার নয়, পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টাকারী নাসির ইউ মাহমুদ, অমিসহ সকল আসামিদের দ্রুত শাস্তি নিশ্চিত করা হোক।
    Total Reply(0) Reply
  • Omar Faruk ১৫ জুন, ২০২১, ১:২৫ পিএম says : 0
    পরীমনির সাথে যে অন্যায় হয়েছে তার বিচার চাই।
    Total Reply(0) Reply
  • Shamsul Haque ১৫ জুন, ২০২১, ৪:৩১ পিএম says : 0
    সেখানে যাওয়াটাই ভুল ছিল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরী মনি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ