Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ার খোকসায় মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১১:৩৬ এএম

মাছ চুরির অভিযোগে জসিম উদ্দিন নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। মঙ্গলবার (১৫ জুন) ভোরে কুষ্টিয়ার খোকসা উপজেলায় এ ঘটনা ঘটে।

জসিম উদ্দিন কুমারখালী উপজেলার রতনপুর গ্রামের রওশন আলীর ছেলে।বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান। তিনি বলেন, মঙ্গলবার ভোরে উপজেলার খোকসা ইউনিয়নের আইয়ুব আলী বিশ্বাসের বাড়ির পাশের পুকুর থেকে মাছ চুরি করতে যায় জসিম উদ্দিন। বিষয়টি জানতে পেরে এলাকাবাসী তাকে আটক করে। এরপর তাকে মারপিট করে। অতিরিক্ত মারধর এবং মাথায় বড় ধরনের আঘাতের কারণে তার মৃত্যু হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. প্রেমাংশু বিশ্বাস বলেন, গুরুতর অসুস্থ অবস্থায় সকাল ৬টা ৩৫মিনিটে ওই যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে নিয়ে আসার ১৫ মিনিট পর জসিমের মৃত্যু হয়। তাকে অক্সিজেন দেওয়াসহ প্রাথমিক চিকিৎসা দেওয়া শুরু করা হয়েছিল। এ অবস্থায় তিনি মারা যায়।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জসিমের সারা শরীরে কালো কালো দাগ রয়েছে। শরীরের সব জায়গাতেই আঘাতের চিহ্ন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন