Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভয়েস কমান্ডে লেনদেন!

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টারডিজিটাল পেমেন্ট সিস্টেম মোবিক্যুটির সর্বশেষ সংরণের ঘোষণা দিয়েছে মোবিলিটি সেবাদাতা প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা। এ সংস্করণে শুধুমাত্র ভয়েস কমান্ডের মাধ্যমেই লেনদেন সম্পন্ন করা যাবে। নতুন এই সংস্করণটিকে অ্যাপলের সর্বশেষ মোবাইল অপারেটিং সিস্টেম আইওএস টেন-এর উপযোগী করে তৈরি করা হয়েছে। এখানে গ্রাহকরা সহজেই ব্যবহার করতে পারবেন অ্যাপলের ভয়েস কন্ট্রোলড ভার্চুয়াল অ্যাসিসট্যান্ট অ্যাপ শ্রীকিটকে। অ্যাপলের শ্রীকিটের সঙ্গে একীভূত হওয়ার কারণে মোবিক্যুটির গ্রাহকরা পাচ্ছেন আরো সহজ, দ্রুত ও ঝামেলামুক্ত লেনদেন করার অভিজ্ঞতা।
এছাড়াও মোবিক্যুটি নিয়ে এসেছে আধুনিক প্রযুক্তির থ্রিডি টাচের সুবিধা যার ফলে ব্যবহারকারীরা ওয়ালেট অ্যাপ্লিকেশন খোলা ছাড়াই গুরুত্বপূর্ণ ফিচারগুলো যেমন লেনদেনের ইতিহাস, বর্তমান ব্যালেন্স ইত্যাদি দেখতে পারবেন। এ সম্পর্কে মাহিন্দ্রা কমভিভার মোবাইল ফাইনান্সিয়াল সল্যুশন-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (এসভিপি) শ্রীনিভাস নিডুগন্ডি বলেন, সিরি ভয়েস এবং থ্রিডি টাচের সঙ্গে একীভূত হওয়ার কারণে মাহিন্দ্রা কমভিভার মোবিক্যুটি লেনদেনে নতুন প্রযুক্তির উদ্ভাবন করেছে, যা গ্রাহকদের আরো আধুনিক লেনদেন করার অভিজ্ঞতা দেবে। তিনি আরো বলেন, এই একীভূত হওয়ার ফলে আমরা গ্রাহকদেরকে আরো উন্নত সেবা প্রদানে সক্ষম হবো যা সাধারণ মানুষদেরকে মোবাইল ওয়ালেট ব্যবহারে উদ্বুদ্ধ করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভয়েস কমান্ডে লেনদেন!

২২ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ