Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাপাহারে চাষীদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর সাপাহারে ৬৭৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাধন চন্দ্র মজুমদার এমপি।
উপজেলা নির্বাহী অফিসার ফাহাদ ফারভেজ বসুনীয়া’র সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ওয়াহেদ আলী, মোরশেদা পারভীন, কৃষি অফিসার এএফএম গোলাম ফারুক হোসেন, সমাজসেবা অফিসার রেজওয়ানুল হক প্রমুখ। প্রতি কৃষককে ২০ কেজি ডিএপি, দশ কেজি এমওপি, সরিষা ১ কেজি, ভুট্টা ২ কেজি এবং মুগ ৫ কেজি করে বিতরণ করা হয়।
দশ টাকা কেজি দরে চাল
নওগাঁর ধামইরহাটে হতদরিদ্রদের মাঝে দশ টাকা কেজি দরে চাল বিক্রয় কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বীরগ্রাম আদর্শ প্রি-ক্যাডেট এন্ড কিন্ডার গার্টেন স্কুল মাঠে প্রধান অতিথি থেকে চাল বিক্রয় কর্মসূচির উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ শহীদুজ্জামান সরকার এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাপাহারে চাষীদের মাঝে কৃষি উপকরণ বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ