Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে পরকীয়ায় যুবকের পুরুষাঙ্গ কর্তন

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ২:৩২ পিএম

শেরপুরে পরকীয়া সম্পর্কের পিছুটানের জের ধরে সাইফুল ইসলাম (২৮) নামে এক ট্রলিচালক যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছে এক গৃহবধূ। ১৪ জুন সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার চকআন্ধারিয়া গ্রামে ওই ঘটনা ঘটে। সাইফুল ইসলাম রৌহা ইউনিয়নের কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চকআন্ধারিয়া এলাকার এক প্রবাসীর স্ত্রীর সাথে পাশের গ্রামের সাইফুল ইসলাম পরকীয়া সম্পর্ক গড়ে তুলে। পরকীয়ার সূত্রধরে নানা সময় বিভিন্ন অজুহাতে সাইফুল ওই গৃহবধূর কাছ থেকে অনেক টাকা-পয়সাও হাতিয়ে নেয়। আর এ টাকার জন্যই তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয় সম্প্রতি। এতে সাইফুলের প্রতি ক্ষুব্ধ হয় ওই গৃহবধু। তাই আজ ১৪ জুন রাতে কৌশলে সাইফুল খবর দিয়ে ডেকে নিয়ে যায় ওই গৃহবধূর বাড়িতে। এক পর্যায়ে দৈহিক মেলামেশার ছলনায় সাইফুলের পুরুষাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয় ওই গৃহবধূ। পরে তার ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত ও গুরুতর অবস্থায় উদ্ধার করে শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।
জেলা হাসপাতালের আরএমও ডাক্তার খায়রুল কবীর সুমন জানান, তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে সাইফুলের বড়ভাই সাকিরসহ তাদের পরিবারের দাবি, পূর্বশত্রুতার জের ধরে তাকে স্থানীয় বাজার থেকে ডেকে নিয়ে পাশের মাঠে নিয়ে কয়েকজন যুবক ওই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ বলেন, ঘটনাটি শোনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতিমধ্যে প্রাথমিক তদন্তের কাজও শুরু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন