Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে দুধ বিক্রির আড়ালে ইয়াবার কারবার, ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৩:২৯ পিএম

চট্টগ্রামে ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে নগরীর ডবলমুরিং মডেল থানার ২নং সুপারীওয়ালাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক বিক্রেতার নাম- মোঃ জসিম ওরফে দুধ জসিম (৪৩)। গ্রেফতারকৃত জসিম চট্টগ্রামের কর্ণফুলী থানার চরলক্ষ্যা লইট্টার চর এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, জসিম সুপারিওয়ালাপাড়ার চিহ্নিত মাদক বিক্রেতা। সে মূলত দুধ বিক্রেতা। তাই এলাকায় দুধ জসিম নামেই পরিচিত। দুধ বিক্রির আড়ালেই সে ইয়াবা বিক্রি করে। তার বিরুদ্ধে এর আগেও মাদক আইনে দুইটি মামলা রয়েছে। গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে ২নং সুপারীওয়ালাপাড়া আলম ভবনের নীচ তলায় কেবি ষ্টোর নামের একটি দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার শরীর তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে পাইকারি দরে ইয়াবা কিনে সুপারিওয়ালাপাড়ায় খুচরা বিক্রি করে।জিজ্ঞাসাবাদে সে স্থানীয় পাইকারি বিক্রেতাদের নাম প্রকাশ করেছে। তার বিরুদ্ধে মাদক আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ