Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

বাবা দিবসে আইপিডিসি’র বিশেষ ডিপোজিট ক্যাম্পেইন

৫ লাখ টাকার সঞ্চয়ে বাবার জন্য থাকছে ২৫০০ টাকার বিশেষ গিফট কুপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৩:৩২ পিএম

এবারের বাবা দিবসে বাবাদের জন্য একটি বিশেষ ডিপোজিট ক্যাম্পেইন নিয়ে এসেছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। বাবা দিবস উপলক্ষ্যে গ্রাহকরা ১২ মাসের জন্য ন্যূনতম ৫ লাখ টাকা জমা দিলে পাবেন বাবার জন্য আড়ং/ফিওনা থেকে ২ হাজার ৫০০ টাকার একটি গিফট কুপন। সব ধরণের মেয়াদী ডিপোজিট (এফডিআর-জেনারেল, এপিএস, কিউপিএস, সিপিএস, এমপিএস)-এর জন্য ক্যাম্পেইনটি প্রযোজ্য।

অ্যাকাউন্ট খোলার দশ দিনের মধ্যেই আইপিডিসি গ্রাহককে গিফট কুপন সরবরাহ করবে। তবে কুপন পেতে হলে অ্যাকাউন্ট অবশ্যই বাবার নামে হতে হবে অথবা বাবাকে নমিনি করতে হবে। কুপন ব্যবহারের সময়সীমা কুপনেই উল্লেখ করা হবে।

৫ লাখ টাকা ও এর উপরে যে কোনো পরিমাণ অর্থের ডিপোজিটের জন্য, একজন গ্রাহক কেবল একটি কুপন পেতে পারেন। অ্যাকাউন্টে ডিপোজিট রাখতে হবে সর্বনিম্ন এক বছর। এক বছরের মেয়াদী আমানতের জন্য সুদের হার ৫ দশমিক ৭৫ শতাংশ প্রযোজ্য হবে।

অর্থ ডিপোজিট করতে একজন গ্রাহক অনলাইনে অর্থ স্থানান্তর করতে পারেন, অথবা আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বরাবর চেক ইস্যু করতে পারেন। চেক প্রদানের ক্ষেত্রে আইপিডিসি-র প্রতিনিধি গ্রাহকের সুবিধামত সময়ে ও স্থানে স্বাস্থ্যবিধি মেনে চেক সংগ্রহ করবে। গ্রাহক চাইলে আইপিডিসির রিলেশনশিপ ম্যানেজার অনলাইনে প্রয়োজনীয় ডকুমেন্ট সংগ্রহ করতে পারে।

ক্যাম্পেইন প্রসঙ্গে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর হেড অফ রিটেইল বিজনেস সাভরিনা আরিফিন বলেন, বাবাদের আত্মত্যাগ ও পরিশ্রমকে সম্মান জানাতে এমন একটি অফার নিয়ে আসতে পেরে আইপিডিসি পরিবার অত্যন্ত আনন্দিত। আজীবন সংগ্রাম ও ত্যাগের বিনিময়ে বাবারা পরবর্তী প্রজন্মের ভবিষ্যৎ গড়ে তুলেন। প্রিয় বাবার মুখে এক চিলতে হাসি ফুটানোর জন্য সন্তানদের কাছে এই অফার হতে পারে একটি বিশেষ মাধ্যম। বাবা দিবসের এই বিশেষ ক্যাম্পেইনটি চলবে ৩০ জুন ২০২১ পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‌আইপিসিডি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ