Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

‘‌সাহসিকা’‌য় আইনজীবীর চরিত্রে মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৩:৩৬ পিএম

অনেকদিন পর শুটিংয়ে ফিরে বেশ ব্যস্ত সময়ই পার করছেন রাফিয়াত রশিদ মিথিলা। টিভি ফিচার ফিল্ম ‘‌সাহসিকা’‌য় এবার তাকে দেখা যাবে এক আইনজীবীর চরিত্রে। আসামি পক্ষের আইনজীবী হয়ে আদালতে দাঁড়াবেন তিনি। টেলিভিশন চ্যানেলের জন্য নির্মিত এই ফিচার ফিল্মে আরো অভিনয় করেছেন তাজরিন জাহান তারিন, তানজিন তিশা ও মনোজ প্রামাণিক।

‘‌সাহসিকা’‌ গল্পে দেখা যাবে, কলেজপড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। কিন্তু টিনএজ এ প্রেমে আঘাত লাগল তখনই, যখন মাহাদির কাছেই তাকে হতে হলো ধর্ষণের শিকার! প্রেম মুছে গেল... থেকে গেল গ্লানি। পরিবার থেকেই শুনতে হলো হাজারটা তিরস্কার, ঘটনাটা ধামাচাপা দিতে চাইলো আপন মানুষগুলোই। ওদিকে মাহাদির পক্ষ থেকেও আসলো হুমকি। আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারতো ফারিয়া। কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে এলো সাহসী ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হলো পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চলল ন্যায়-অন্যায়ের আঘাত-পাল্টা-আঘাত! মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে? টানটান উত্তেজনা নিয়ে নির্মিত হচ্ছে টিভি ফিচার ফিল্মটি।

তানিম রহমান অংশু‌র পরিচালনায় ‘‌সাহসিকা’‌য় আসামিপক্ষের আইনজীবীর চরিত্রে রয়েছেন মিথিলা, ফারিয়ার ভূমিকায় অভিনয় করছে তানজিন তিশা আর মাহাদির চরিত্রে মনোজ প্রামাণিক। এছাড়া পুলিশ কর্মকর্তা নাদিয়ার চরিত্রে তারিন ও ব্যারিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার অভিনয় করছেন। ‘‌সাহসিকা’‌র চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান।

এফডিসি‌র ৯ নম্বর ফ্লোরে আদালতের সেটে চলচ্চিত্রটির প্রথম ধাপের শুটিং সম্পন্ন হয়েছে। এরপর দ্বিতীয় ধাপের শুটিং বিভিন্ন আউটডোর লোকেশনে হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই’র ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। কাজী মিডিয়া লিমিটেডের প্রযোজনায় আগামী কোরবানির ঈদে দীপ্ত টিভিতে প্রিমিয়ার হবে টিভি ফিচার ফিল্ম ‘‌সাহসিকা’র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি

৩ আগস্ট, ২০২১
১ আগস্ট, ২০২১
৩১ জুলাই, ২০২১
২৯ জুলাই, ২০২১
২৭ জুলাই, ২০২১
২৬ জুলাই, ২০২১
২৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ