Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ডুমুরিয়ায় সাবেক স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৩:৪৫ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় সাবেক স্বামীর হাতে খুন হয়েছেন দুই সন্তানের জননী পারভীন বেগম (৪০)। সোমবার দিবগত গভীর রাতে উপজেলা সদরে মহিলা কলেজের পশ্চিম পাশে সামছুর ফকিরের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত পারভীন ডুমুরিয়া সদরের কাটাখালি গ্রামের মৃত আব্দুল মান্নান শেখের মেয়ে এবং সামছুর ফকিরের বাড়ির ভাড়াটিয়া। খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ সোমবার দিবাগত রাত ২টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। আজ মঙ্গলবার (১৫ জুন) সকালে লাশের সুরতহাল প্রতিবেদন পূর্বক ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
এ ঘটনায় নিহতর মেয়ে নুরজাহান বেগম (১৯) বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় নিহত পারভীনের ২য় স্বামী মোঃ লিটন মোল্যা (৪৩) কে প্রধান আসামী করা হয়।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, ৮/১০ বছর আগে লিটন মোল্যার সাথে পারভীনে ২য় বিয়ে হয়। মাস খানেক আগে পারভীন তার স্বামী লিটনকে তালাক দেয়। এরপর থেকে লিটন পুনরায় পারভীনকে বিয়ে করতে বিভিন্ন সময়ে প্রস্তাব দিতে থাকে। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় পারভীনকে হত্যার পরিকল্পনা করে লিটন। একপর্যায়ে সোমবার দিবাগত মধ্যরাতে রাতে পারভীনের শয়ন কক্ষের দরজা ভেঙ্গে টেনে হিচড়ে তাকে বের করে নিয়ে আসে লিটন। এসময় তার কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা নিশ্চিত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

এ বিষয়ে ডুমুরিয়া থানার অফিসার ইন ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শনসহ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সাবেক স্বামী লিটনকে মূল আসামী করে থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। আসামীকে গ্রেফতারে পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ