Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় গাড়ি ভাংচুর, আহত ৬ থানায় মামলা গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৪:০৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় সোমবার বিকেলে ইউপি নির্বাচনী প্রচারণার সময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় আ‘লীগ প্রার্থীর ৬ জন কর্মি আহত হয়েছে। এসময় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচূড় করা হয়েছে। এ ঘটনায় আ‘লীগ সমর্থিত প্রার্থী দেলোয়ার হোসেন আকন (নৌকা) বাদী হয়ে সোমবার রাতে স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান (অটোরিক্সা) ও তার ভাই মিজানুর রহমান সহ ৪১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ জাকির হোসেন নামে এক জনকে গ্রেপ্তার করেছে।
মামলা সূত্রে জানাযায়, আ‘লীগ প্রার্থীর কর্মিরা সোমবার বিকেলে প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে কালিরহাট বাজারের ব্রিজের ওপর আসা মাত্রই ওঁৎ পেতে থাকা স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে আকাশ (২৮), আরিফ (২০), জলীল (৩০) , মারুফ (৩৫), জাহিদ (৩০), ছগির হোসেন (৪৫) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত আকাশ, আরিফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত জাকির হোসেনকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ