Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রেসিডেন্ট এরশাদের মৃত্যুবার্ষিকী পালনে জাপার কমিটি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৫:৩৭ পিএম

সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ (এইচএম) এরশাদের মৃত্যুবার্ষিকী আগামী ১৪ জুলাই। দিবসটি পালনের লক্ষ্যে একটি কমিটি গঠন করেছে। কমিটিতে দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহ্বায়ক এবং দলের কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা ও সালমা ইসলামকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর থেকে এ তথ্য জানানো হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, সুনীল শুভ রায়, এস.এম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, সাইফুদ্দিন আহমেদ মিলন, মো. আজম খান, এ.টি.ইউ. তাজ রহমান, মো. মসিউর রহমান রাঙ্গা, সোলায়মান আলম শেঠ, নাসরিন জাহান রতনা, সফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লে. জে (অব) মাসুদ উদ্দিন চৌধুরী, মোস্তাফিজুর রহমান মোস্তফা, মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, লিয়াকত হোসেন খোকা, মো. জহিরুল ইসলাম জহির, মো. হাবিবুল্লাহ বেলালী, অধ্যক্ষ রওশন আরা মান্নান, শেরিফা কাদের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১৬ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ