Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে র‌্যাব পরিচয়ে বাড়িতে ঢুকে মারপিট : দু’টি মোটরসাইকেল ছিনতাই

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা: সৈয়দপুরের পল্লীতে র‌্যাব পরিচয়ে এক বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের এলোপাতাড়ি কিলঘুষি, বেদম মারপিট ও মাথায় পিস্তল ঠেকিয়ে জীবননাশের হুমকি দিয়ে দু’টি মোটরসাইকেল নিয়ে যাওয়া অভিযোগ করা হয়েছে। গৃহকর্তা মোন্নাফ আলী সরকার গতকাল (বুধবার) দুপুরে সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ীর তাঁর বাড়িতে এক সংবাদ সম্মেলনে ওই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোন্নাফ আলী সরকার বলেন, পেশায় তিনি একজন কৃষক। মূলতঃ কৃষি চাষাবাদ করে তাঁর পরিবার জীবন নির্বাহ করে আসছেন। গত ২৪ আগষ্ট দিবাগত গভীর রাতে একটি মাইক্রোবাস ও তিনটি মোটরসাইকেলে করে ১৬/১৮জন অপরিচিত ব্যক্তি তাঁর বাড়িতে আসেন। এ সময় তিনি বাড়িতে ছিলেন না। তিনি তাঁর এক নিকটাত্মীয় বাড়িতে অবস্থান করছিলেন। আগন্তÍুক ব্যক্তিরা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে জোরপূর্বক তাঁর বাড়িতে প্রবেশ করেন। এ সময় তারা মোন্নাফ আলী সরকারের বাড়িতে ঢুকে আলমিরাসহ সমস্ত বাড়ি তল্লাশি চালায়। আর এ সময় গৃহকর্তার ছেলে মাহমুদ হাসান রকি তাদের কাছে বাড়ি তল্লাশির কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে উঠেন এবং গৃহকর্তার ছেলেকে এলোপাতাড়ি কিলঘুষি ও বেদম মারপিট করে। এ সময় বাড়ির নারী সদস্যরা ছুটে এলে তাদেরকেও মারধর করা হয় এবং তাদের মাথায় পিস্তল ঠেকিয়ে নানা রকম হুমকি-ধমকিসহ প্রাণনাশেরর হুমকি প্রদর্শন করা হয় বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়েছে ।
সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয় র‌্যাব পরিচয়দানকারী ব্যক্তিরা চলে যাওয়ার প্রাক্কালে ওই বাড়ি থাকা দু’টি মোটরসাইকেলও সঙ্গে করে নিয়ে যায়।
এ অবস্থায় মালিক মোন্নাফ আলী সরকার ঘটনার বিষয়ে সৈয়দপুর থানায় সাধারণ ডায়েরী করতে গেলে তারা তা গ্রহণ করেননি। এ নিয়ে কথা হলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম বাড়ির মালিক মোন্নাফ আলীর থানায় জিডি করতে আসার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, যেহেতু তাঁর অভিযোগটি সরাসরি র‌্যাবের বিরুদ্ধে তাই সে সময় তাকে বলা হয়েছিল তদন্ত করে জিডি রেজিষ্ট্রারভুক্ত করা হবে। কিন্তু পরবর্তীতে তিনি আর থানায় আসেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৈয়দপুরে র‌্যাব পরিচয়ে বাড়িতে ঢুকে মারপিট : দু’টি মোটরসাইকেল ছিনতাই
আরও পড়ুন