Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

ওবায়দুল কাদের সাহেব আমাকে বহিষ্কার করতে পারবেনা : কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৭:০৯ পিএম

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, দল থেকে আমাকে বহিষ্কার করবে না। এটা যারা বলে তারা ঠিক নয়। ওবায়দুল কাদের সাহেব আমাকে বহিষ্কার করতে পারবে না।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে এক সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে চিটিং বলে মন্তব্য করে কাদের মির্জা বলেন, হাতেনও হেমনে। আমাকে দুই তিন দিন ফোন দিয়ে ধন্যবাদ দিছে। আমারে নেতা বলে। ওরে চিটিং, তুই সব খাইছোত। ওবায়দুল কাদের বই মেলায় বই তুলতে দে নাই, তুই আমারে চাঁদাবাজ বানাইছোত, গাড়ি বন্ধ করে দিছোত। তোরা সব অপরাজনীতির হোতা।

মেয়র বলেন, নেত্রীর সহযোগিতায়, নেত্রীর ছায়ায় আজকে আমি বেঁচে আছি। সবাই আমার বিরুদ্ধে লেগেছে? কেন সাহস করে সত্য কথা বলেছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাদের মির্জা ঘোষিত পৌরসভা আ’লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন প্রমুখ।

উল্লেখ্য, প্রতিপক্ষের অনুসারীদের গ্রেফতারের দাবিতে আগামীকাল বুধবার (১৬ জুন) কোম্পানীগঞ্জে কাদের মির্জা ঘোষিত অবরোধ কর্মসূচির চলবে। এর আগে, সোমবার (১৪ জুন) সকাল পৌনে ৯টায় বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে তিনি এ অবরোধের ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ