Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

নাজিরপুরে মসজিদে ঢুকে ঈমামকে পেটালেন এক যুবক

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৭:৫০ পিএম

পিরোজপুরের নাজিরপুরের ৮ নং শ্রীরামকাঠী ইউনিয়নের মধ্যজয়পুর গ্রামের হাওলাদার বাড়ীর ঐতিহ্যবাহী বাইতুন নুর জামে মসজিদে ঢুকে ঈমামকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ জুন) বিকাল ৪ টায় মসজিদের ঈমাম সাহেব উক্ত মসজিদের নূরানী মাদ্রাসার ক্লাস চলাকালীন সময়ে পাশ^বর্তী গ্রামের মৃত আফসের মোল্লার ছেলে বাদল মোল্লা (৪০) হঠাৎ করে মসজিদে ঢুকে শিক্ষার্থী (নবমুসলিম) মোঃ ওসমান গণি (১৬) এবং বেল্লাল ঢালী (১০) দের অতর্কিত ভাবে হামলা করে। তখন ওই মসজিদের ঈমাম সাহেব মাওলানা ক্বারী আব্দুল গফফার অতর্কিত হামলার কারণ জানতে চাইলে তার উপরেও চরাও হয়ে ঐ ঈমাম সাহেবকে টানা হেছড়া করে বারান্দায় নিয়ে আসে এবং তাকে বেধরকভাবে মারধর করে।
ঐ মসজিদের ঈমাম সাহেব জানান আমি ছাত্রদের নিয়ে ক্লাস করছিলাম। এ সময় বাদল মোল্লা (৪০) মসজিদের মধ্যে ঢুকে আমার দুই ছাত্রের উপরে (মোঃ ওসমান গণি ও বেলাল ঢালী) আক্রমণ করে, তখন আমি তাকে বাঁধা দিলে সে আমার উপরেও চরাও হয় এবং আমাকেও মারধর করে। এসময় মসজিদের পাশের বাড়ির মোঃ সাইদুল ঢালী ঈমাম সাহেবের ডাক চিৎকার পেয়ে দ্রুত মসজিদে দৌড়ে এলে হামলাকারী দ্রুত পালিয়ে যায়। তখন ওই হামলাকারী সাইদুল ঢালীকেও দেখে নেওয়ার হুমকি দেয়। এতে এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিষয়টি এলাকায় আলোড়ন ছড়িয়ে পড়লে স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিঠু ঘটনা স্থলে চলে আসেন এবং বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসার জন্য নির্দিষ্ট সময় বেধে দেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মীমাংসার সমাধান পাওয়া যায় নাই। এবং নাজিরপুর থানায় ও কোন অভিযোগ বা কোন মামলা হয় নাই।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৫ জুন, ২০২১, ৮:৫৩ পিএম says : 0
    অভিযুক্ত বেকতিকে জরুরি আইনের আওতায় আনা হউক ।
    Total Reply(0) Reply
  • আবুল কালাম আজাদ ১৫ জুন, ২০২১, ৮:৫৮ পিএম says : 0
    হায়রে ................ তোরা আর কত আলেমদের জীবন নাশ সম্মানহানি করবি, আল্লাহুর গজব আসবেই তোদের উপরে ইয়া আল্লাহ আপনি ধংশ করে দিন .....................,,,
    Total Reply(0) Reply
  • Hasib ১৬ জুন, ২০২১, ১:৫৪ এএম says : 0
    মন্তব্য করলেই কি বিচার পাওয়া যায়....? যায়...!! তবে সেটা সঠিক বিচার নয়..!! ক্ষমতা যার, তালগাছ তার। সঠিক বিচার আল্লাহ করবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ