Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

অনৈতিক কার্যকলাপ সমাজে মহামারির মত ছড়িয়ে পড়ছে- বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:০০ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী বলেছেন, খুন-খারাবি ধর্ষণ, মাদাকাসক্তিসহ অনৈতিক কার্যকলাপ সমাজে মহামারির মতো ছড়িয়ে পড়ছে। কেউ কারো জীবন ও মান সম্মানের তোয়াক্কা করছে না। অহরহ আইন নিজের হাতে তুলে নিয়ে প্রকাশ্যে হত্যা করা হচ্ছে, এতে সমাজ ও রাষ্ট্রের শৃঙ্খলা নষ্ট হচ্ছে। রাষ্ট্রকে এসকল বিষয়ে কঠোর ও দায়িত্বশীল ভূমিকা নিতে হবে।

তিনি আরও বলেন, একজন আলোচক ত্বহা মুহাম্মদ আদনানসহ চারজন লোক নিখোঁজ হয়েছে বলে তার পরিবার প্রশাসনের ধারে ধারে ঘুরেও কোন কুলকিনারা পাচ্ছে না। এতে দেশের মানুষের মাঝে হতাশা ও আশঙ্কা তৈরি হচ্ছে, এটা দেশ ও জাতির জন্য অশনিসঙ্কেত। নিখোঁজ হওয়া ব্যক্তির সন্ধান বের করা প্রশাসন ও রাষ্ট্রের দায়িত্ব ও কর্তব্য। তিনি দেশ ও ইসলামের স্বার্থে যে কোনো ত্যাগ শিকার করতে দলীয় নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি আজ মঙ্গলবার দুপুরে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল আজীজ, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা হাসান জুনাইদ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন ও মুহাম্মদ জাভেদ হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ