Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে ব্রিটিশ কাউন্সিলের সামাজিক জবাবদিহিতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:২৪ পিএম

পটুয়াখালী জেলা সংবাদদাতা:ব্রিটিশ কাউন্সিলের পলিসি ফর ডায়লগ (পিফরডি) প্রকল্পের অধীন পটুয়াখালী ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম (ডিপিএফ)-এর অনলাইন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

পটুয়াখালীর জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মঙ্গলবার বেলা ২ টা থেকে ৫ টা পর্যন্ত এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন পলিসি ফর ডায়লগ (পিফরডি) প্রকল্পের পরিচালক বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. মো. গোলাম ফারুক, বিশেষ অতিথি ছিলেন টিম লিডার আরসেন স্টেপেনিয়ান, ডেপুটি টিম লিডার নাজির আহমেদ খান, প্রশিক্ষক হিসেবে ছিলেন প্রকল্পের উপ-পরিচালক ও যুগ্ম সচিব আয়শা আক্তার, সহকারি পরিচালক ও উপ-সচিব মোখলেসুর রহমান, ফিল্ড ট্রেনিং কোর্ডিনেটর মোজাম্মেল হক নিয়োগি, সিভিল সোসাইটি কোর্ডিনেটর মো. মোফাক্কার মোর্শেদ খান চৌধুরী, খুলনা আঞ্চলিক কোর্ডিনেটর শেখ কামরুল হোসাইন ও পটুয়াখালী ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর মহিউদ্দিন আহমদে।

কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার আইন, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, সিটিজেন চার্টারসহ বিভিন্ন নাগরিক সেবা বিষয়ে আলোকপাত করা হয়। এতে পটুয়াখালী ডিস্ট্রিক্ট পলিসি ফোরাম (ডিপিএফ)-এর সভাপতি বোতলবুনিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম সিরাজ, সাধারন সম্পাদক মাহফুজা ইসলামসহ সদস্যগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ