Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

করোনা পরিস্থিতি যশোরে কঠোর বিধিনিষেধ বৃদ্ধি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৮:৫৪ পিএম

যশোরে করোনা সংক্রমণের হার না কমার কারণে আরও ৭ দিন বৃদ্ধি হয়েছে কঠোর বিধিনিষেধ। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

গত ২৪ ঘন্টায় এ জেলায় ৫২৮ জনের নমুনা পরীক্ষা করে ২৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৭ শতাংশ। এদিন একজন করোনা রোগী ও করোনা উপসর্গ নিয়ে আরও তিনজন মারা গেছেন। এরা সকলেই যশোর জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন।

করোনা প্রতিরোধ কমিটির সভা শেষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান জানান, করোনা সংক্রমণের হার ঊর্ধ্বমুখী হওয়ায় চলমান বিধিনিষেধ আরও ৭ দিন বাড়ানো হয়েছে। বুধবার সকাল থেকে আন্ত.উপজেলার মধ্যে চলাচলকারী গণপরিবহনও বন্ধ থাকবে। তবে আন্ত.জেলা গণপরিবহন চলাচলের ক্ষেত্রে কোন প্রতিবন্ধকতা থাকছে না।

উল্লেখ্য, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ৯ জুন ভোর থেকে যশোর ও অভয়নগরের নওয়াপাড়া পৌরশহরে এক সপ্তাহের জন্য দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ ঘোষণাসহ আরও কিছু কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ