Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

এবার পুলিশের বিরুদ্ধে হিজরাদের মোবাইল ফোন কেড়ে নেয়ার অভিযোগ

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এবার পুলিশের কতিপয় সদস্যের বিরুদ্ধে এক হিজড়ার মোবাইল ফোন কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাতে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের ওভারব্রীজের ওপর এ ঘটনা ঘটে। ভূক্তভোগী হিজড়া বিশ্ব টোকাই ওরফে ‘পাবনা হিজড়া’ (আসল নাম হান্নান) এ ব্যাপারে রেলওয়ে থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ তাকে গালমন্দ করে বের করে দেয়।
ভূক্তভোগীর অভিযোগ, ঘটনার রাত ১২টার দিকে কমলাপুর ওভারব্রিজে শুয়ে থাকা অবস্থায় কয়েকজন পুলিশ সদস্য তাকে ডেকে তোলে। এরপর শুরু হয় শরীরে তল্লাশি। বাধা দিলে পুলিশ তাকে মারধর করে। এ সময় এক সদস্য জামার ভেতর লুকানো মোবাইল ফোনটি কেড়ে নেয়। মোবাইল কেড়ে নেওয়ার পর ওই পুলিশ সদস্য অন্যদের বলতে থাকেন, মারিস না, ওকে ছেড়ে দে। এতে করে ওই পুলিশ সদস্যের উপরও রাগারাগি করে বাকিরা। তারা বলতে থাকে, এরা ছিনতাইকারী। এদের পাত্তা দিয়া লাভ নাই। যা আছে নগদে নিয়ে নিতে হবে। রাতেই তিনি অভিযোগ দিতে জিআরপি থানায় যান। কিন্তু পুলিশ তাকে বের করে দেয়।
এ প্রসঙ্গে ঢাকা রেলওয়ে থানার ওসি আব্দুল মজিদ বলেন, হিজড়া সদস্যের কাছ থেকে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইল ফোন কেড়ে নেয়। তাকে থানা থেকে বের করে দেওয়ার ঘটনাটি সত্য কিনা তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।