Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন ফিলিস্তিনের মজলুম মুসলমানদের পাশে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০০ এএম

ফিলিস্তিনের মজলুম মুসলমানদের সহযোগিতায় প্রথম কিস্তির ১৪ লাখ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করেছে বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীন। গতকাল সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ আ খ ম আবুবকর সিদ্দীক ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মাওলানা আব্দুর রাজ্জাক ফিলিস্তিন দূতাবাসে রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদানের কাছে এই চেক হস্তান্তর করেন। এসময় রাষ্ট্রদূত সহযোগিতা প্রদানের জন্য জমিয়াতুল মোদার্রেছীনের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এর আগে ইসরাইলি হামলায় বিপর্যস্ত ফিলিস্তিনের নাগরিকদের জন্য ওষুধসহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছিলেন চট্টগ্রামের রাউজানের সংসদ সদস্য ফজলে করিম চৌধুরীর পুত্র ফারাজ করিম চৌধুরী। তার আহবানে সাড়া দিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অসংখ্য মানুষ ওষুধ পাঠাতে থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এই উদ্যোগ ব্যাপক সাড়া ফেলে। গত ২০ মে ফিলিস্তিন দূতাবাসে প্রায় ৫০ লাখ টাকার ওষুধ রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রমাদানের নিকট হস্তান্তর করেন ফারাজ। ফারাজ করিম চৌধুরীর অনুরোধে ফিলিস্তিন দূতাবাস বিকাশ, নগদ, রকেট একাউন্ট খুলেছে। যে কেউ সরাসরি এসব একাউন্টে সহযোগিতা পাঠাতে পারবে।



 

Show all comments
  • Safiullah ১৬ জুন, ২০২১, ৬:২৮ এএম says : 0
    Al-Hamdulillah, Ma-Sha-Allah.khub valu uddog.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ