Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

‘পানি খান’, কোকের বোতল সরিয়ে রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০০ এএম

 বর্তমান চ্যাম্পিয়ন তারা। স্বাভাবিকভাবেই তাদের উপর আলাদা করে নজর রয়েছে সবার। সেই দলের অধিনায়ক করলেন অবাক এক কাÐ। পৃষ্ঠপোষকদের খুশি করার মানসিকতায় ছিলেন না পর্তুগাল অধিনায়ক ক্রিস্তিয়ানো রোনালদো। সংবাদ সম্মেলনে আসার পর টেবিল থেকে কোকা কোলার বোতল সরিয়ে ফেললেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা। শুধু কোমল পানীয়র বোতল সরিয়েই ক্ষান্ত হননি রোনালদো, তার পরিবর্তে রাখেন সাধারণ পানির বোতল। ইঙ্গিতটা পরিষ্কার। কোক নয়, পানি খাওয়ার তাগিদ দিলেন সময়ের অন্যতম সেরা এ তারকা।
কোকা কোলা এবারের ইউরোর অফিশিয়াল স্পন্সর। স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলন টেবিলে নিজেদের কোমল পানীয়ের বোতল রেখেছে প্রতিষ্ঠানটি। এদিনও ছিল। সংবাদ সম্মেলনে আসার পর দেখেন টেবিলে সাজানো কোকা কোলার দুটি বোতল। বোতল দুটি সরিয়ে একটি পানির বোতল সামনে রেখে সংবাদ সম্মেলন শুরু করেন এ জুভেন্টাস তারকা।
ফিটনেস নিয়ে বরাবরই একটু বেশি সচেতন রোনালদো। যে কারণে এ বয়সেও খেলে যাচ্ছেন তরুণদের সঙ্গে পাল্লা দিয়েই। নিজের সন্তানের উদাহরণ দিয়ে এর আগেও অনেকবারই কোমল পানীয় ও জাঙ্ক ফুড বর্জনের কথা বলেছেন এ তারকা। এর আগে কোনো এক সাক্ষাৎকারে রোনালদো জুনিয়রের প্রসঙ্গ তুলে পর্তুগিজ অধিনায়ক বলেছিলেন, ‘আমি আমার ছেলের জন্য খুব কঠিন। মাঝে মধ্যে সে কোকা কোলা কিংবা ফান্টা পান করে, সে চিপসও খায় এবং সে জানে আমি এটা পছন্দ করি না।’
বাংলাদেশ সময় রাত ১০টায় হাঙ্গেরির মুখোমুখি হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে পর্তুগাল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন