Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ডু প্লেসির স্মৃতিভ্রম!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০০ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলার সময় মাথায় চোট পেয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেট সুপারস্টার ফাফ ডু প্লেসি। ঐ চোট এতটাই গুরুতর ছিল যে, সেই সময়ের কিছু স্মৃতি হারিয়ে ফেলেছেন এই প্রোটিয়া ক্রিকেটার। গত পরশু রাতে পিএসএলের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল কোয়েট্টা গø্যাডিয়েটর্স ও পেশোয়ার জালমি। পেশোয়ারের ইনিংসের সপ্তম ওভারে ডেভিড মিলারের ব্যাট থেকে ছুটে আসা বল বাউন্ডারি থেকে বাঁচাতে গিয়ে সতীর্থ মোহাম্মদ হাসনাইনের হাঁটুতে মাথা লাগে ডু প্লেসির। এ সময় দুজনই প্রচন্ড গতিতে বলের দিকে ছুটছিলেন। মাথায় আঘাত পেয়ে মাঠে শুয়েই কাতরাতে থাকেন তিনি। তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে যায় মেডিকেল টিম।
ঐ ম্যাচে আর অংশ নিতে পারেননি ডু প্লেসি। তার কনকাশন বদলি হিসেবে একাদশে নেওয়া হয় সাইম আইয়ুবকে। ডু প্লেসির চোট এতটাই গুরুতর ছিল যে, চোট পাওয়ার পরের কিছু স্মৃতি তিনি কোনোভাবেই মনে করতে পারছেন না। এতে হতাশ সাবেক প্রোটিয়া অধিনায়ক। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় তিনি বলেন, ‘সুস্থ হয়ে আমি হোটেলে ফিরেছি। আমি ভালো আছি। তবে বেশ কিছু ঘটনা আমার স্মৃতিতে না থাকায় কিছুটা হতাশ লাগছে। আশা করছি দ্রুত মাঠে ফিরব। আপনাদের সকলকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

৩১ জুলাই, ২০২১
২৬ জুলাই, ২০২১
২৬ জুলাই, ২০২১
২৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন