Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

জিটিসিএলের নতুন এমডি প্রকৌশলী রুখসানাকে ইনকিলাব’র অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০০ এএম

প্রকৌশলী রুখসানা নাজমা ইছহাক স¤প্রতি ব্যবস্থাপনা পরিচালক পদে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে (জিটিসিএল) যোগ দিয়েছেন। গতকাল মঙ্গলবার গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে (জিটিসিএল) নতুন এমডিকে ফুল অভিনন্দন জানিয়েছেন ইনকিলাবের পরিচালক (বানিজ্য ও প্রশাসন) মো. আব্দুল কাদের। এসময় ইনকিলাবের বিজ্ঞাপনের মো. নুরুল আমিন মোল্লা উপস্থিত ছিলেন।

প্রকৌশলী রুখসানা নাজমা ইছহাক নিজ পেশায় নিরলস পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশের ইতিহাসে পেট্রোবাংলার আওতাধীন জিটিসিএলের প্রথম নারী ব্যবস্থাপনা পরিচালক পদে আসীন হয়েছেন। তিনি ওই প্রতিষ্ঠানে ১৯৯৫ সাল থেকে জাতীয় গ্যাস গ্রিড অপারেশন, প্রকল্প বাস্তবায়ন ও পরিকল্পনা বিভাগে কর্মরত ছিলেন।

তিনি একাধারে সফল পেশাজীবী, দক্ষ সংগঠক, কারিগরি জ্ঞানসম্পন্ন প্রকৌশলী ও রতœগর্ভা মা। বুয়েটের কেমিকৌশল বিভাগ থেকে তিনি ১৯৯১ সালে পাশ করে দীর্ঘ ২৮ বছর গ্যাস সেক্টরের কর্মরত আছেন।তিনি নরসিংদী জেলার বেলাবো উপজেলার হাড়িসাংগান গ্রামের মো. ইছহাক সাহেব ও মোসাম্মাৎ আমেনা খাতুনের কন্যা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ