Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট ও বজ্রপাতে ২ জনের মৃত্যু

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর বদলগাছীতে বিদ্যুৎপৃষ্টে নগেন পাহান (৫০) নামে এক কৃষক এবং আত্রাই উপজেলায় বজ্রপাতে জমিনুল ইসলাম জয় (২৬) নামে এক যুবক মারা গেছে। ঘটনায় অর্চনা রানী (২৬) নামে এক নারী গুরুতর আহত হয়। বুধবার বিকেলে পৃথক ঘটনায় তারা মারা যান। নিহত নগেন পাহান উপজেলার সদর ইউপির হাপুনিয়া বৈরাগীপাড়া গ্রামের মৃত নবীন পাহানের ছেলে। জানা যায়, বিকেল সাড়ে ৩টায় নগেন পাহান একই গ্রামের অসিত চন্দ্রের বাড়িতে ঘরে টিন দেয়ার কাজ করছিলেন। ঘরের উপর দিয়ে থাকা বিদ্যুতের তার টিনের আঘাতে কেটে টিনে বিদ্যুৎ সংযোগ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় নগেন পাহানের পাশে থাকা ওই বাড়ির গৃহিণী অর্চনা রানী গুরুতর আহত হয়।
অপরদিকে, বুধবার সন্ধ্যা ৬টার দিকে আত্রাই উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের শিমুলকুচি গ্রামে বজ্রপাতে জমিনুল ইসলাম জয় মারা গেছে। নিহত জমিনুল ইসলাম নাটোর জেলার বাগমারা উপজেলার ঝিকড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, ঈদের পর জমিনুল ইসলাম তার শ্বশুর বাড়ি শিমুলকুচি গ্রামে বেড়াতে আসছিলেন। সন্ধ্যার সময় বৃষ্টি হওয়া শুরু হলে সে দৌড় দিয়ে তার শ্বশুর বাড়িতে ঢুকেন। বাড়ির আঙ্গিনায় আকস্মিক বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ