Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

পগবা সামনে থেকে সরিয়ে দিলেন বিয়ারের বোতল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১১:০৪ এএম

মঙ্গলবার রাতে পল পগবার দল ফ্রান্স জার্মানিকে হারিয়েছে ১-০ গোলে। পুরো ম্যাচেই মাঠে দাপিয়ে বেড়ানো পগবার হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কারটা।

ক্রিশ্চিয়ানো রোনালদোর কোকের বোতল সরানোর ঘটনা এখনো থিতিয়ে পড়েনি। যার জেরে কোকাকোলা খুইয়েছে প্রায় ৩৪ হাজার কোটি টাকা। এরই মধ্যে এবার ফ্রান্সের মিডফিল্ডার পল পগবা সংবাদ সম্মেলনে সামনে থেকে সরিয়ে দিয়েছেন বিয়ারের বোতল।

এরপর সংবাদ সম্মেলনে এসেই ফ্রান্সের মিডফিল্ডার পল পগবা সামনে থেকে সরিয়ে দিয়েছেন বিয়ারের বোতল। মজার বিষয় হচ্ছে, যে হাইনেকেন বিয়ারের বোতলটা তিনি সরিয়ে দিয়েছেন সামনে থেকে, সেই হাইনেকেনের স্পনসর করাই ছিল ম্যাচসেরার পুরস্কারটা।

এক দিন আগে রোনালদো সামনে থেকে কোকের বোতল সরিয়ে দিয়েছিলেন। এরপর পানির বোতলটা তুলে ইঙ্গিত দিয়েছিলেন, পানি খান। কিন্তু পগবা তেমন কিছুই করেননি। অনেকটা নীরবেই বোতলটা তুলে নিচে রেখে মনোযোগ দিয়েছেন সাংবাদিকদের প্রশ্নে।

ব্যক্তিগত জীবনে পগবা অবশ্য বেশ ধার্মিক। ২০১৮ বিশ্বকাপের ঠিক আগে ওমরাহ পালন করে গিয়েছিলেন বিশ্বজয়ের মিশনে, এমনিতেও জয়ের পর দলের বিয়ার-শ্যাম্পেনের উৎসবে তাকে দেখা যায় না তেমন।

রোনালদো কাণ্ডের পর কোকাকোলা অবশ্য জানিয়েছে, ‘কে কেমন পানীয় পান করবে, তার স্বাধীনতা সবারই একান্ত নিজের।’ পগবার ঘটনার পর অবশ্য এখন পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে রোনালদোর সেই ঘটনার পর কোকাকোলা বিপুল অর্থের ক্ষতির মুখে পড়ে। পগবার ঘটনার পর হাইনেকেনও একই ধরণের ক্ষতির মুখে পড়তে যাচ্ছে বলে মত বিশেষজ্ঞদের।



 

Show all comments
  • Samir Khan ১৬ জুন, ২০২১, ২:৩৩ পিএম says : 0
    বিয়ার এর সাথে কোকাকোলাও সরানো উচিত ছিল
    Total Reply(0) Reply
  • Md Shahin ১৬ জুন, ২০২১, ২:৩৪ পিএম says : 0
    স্যালুট প্রিয়.
    Total Reply(0) Reply
  • Rakib Al Hasan ১৬ জুন, ২০২১, ২:৩৪ পিএম says : 0
    এবার কি তাহলে বিয়ারের দাম কমতে শুরু করবে।তবে আমি এই কাজের জন্য তাকে স্যালুট জানাই।একজন মুসলিম কিংবদন্তীর থেকে এইরকমটাই আশা করি।
    Total Reply(0) Reply
  • T.I Tuhin ১৬ জুন, ২০২১, ১২:১৫ পিএম says : 0
    That was good decision............
    Total Reply(0) Reply
  • রায়হান ইসলাম ১৬ জুন, ২০২১, ৩:১০ পিএম says : 0
    ফ্রান্সের মিডফিল্ডার পল পগবাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন