Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

জয়পুরহাটে পাওনা টাকার জেরে ভাগ্নের হাতে মামার খুন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১:১৬ পিএম

জয়পুরহাট শহরের হারাইল এলাকায় পাওনা টাকার জন্য ভাগ্নে রাজু আহম্মেদের হাতে মামা মোস্তাক হোসেন নিহত ও মোস্তাকের অপর ভাগ্নে আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

নিহত মোস্তাক হোসেন (৩৪) জয়পুরহাট পৌর শহরের হারাইল গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে, তার আহত ভাগ্নে আহত জিম হোসেন (১৮) একই এলাকার জহুরুল ইসলামের ছেলে ও ঘাতক ভাগ্নে রাজু আহম্মেদ একই এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, ভাগ্নে রাজু আহম্মেদ মামা মোস্তাককে কিছু টাকা ধার দেন। ওই পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে রাজু ঘর থেকে ধারালো ছুরি এনে তার মামা মোস্তাকের শরীরের বিভিন্ন অংশে আঘাত করতে থাকেন।

এ সময় রাজুর খালাতো ভাই ও মোস্তাকের অপর ভাগ্নে জিম মামাকে বাাঁচাতে এগিয়ে এলে রাজু তাকেও আঘাত করেন। তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে রাজুকে আটক করে পুলিশে খবর দেন। এ ছাড়াও তারা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মামা মোস্তাককে মৃত ঘোষনা করেন। আর আহত জিমের অবস্থার অবনতি ঘটলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ এ কে এম আলমগীর জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ