Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

নিখোঁজ ত্ব-হার বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ২:০২ পিএম

আলোচিত ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের নিখোঁজের ৬ দিন পার হতে চলছে আজ। বিষয়ে মুখ খুলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বুধবার (১৬ জুন) গাজীপুরে আনসারের এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, ‘আদনান ত্বহার কথা শু‌নে‌ছি, অবশ‌্যই তার খোঁজ বের করা হ‌বে।

গত বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার।

এদিকে নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের স্ত্রী সাবেকুন নাহার জানান, পুলিশ এবং র‍্যাবের সাথে দফায় দফায় যোগাযোগ করার পরও তারা কিছু জানতে পারছেন না।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, ঘটনাটি ঘটেছে ঢাকায়। বাড়ি রংপুরে হওয়ায় আদনানের মায়ের করা জিডির সূত্র ধরে অনুসন্ধান চলছে। আশা করি শিগগিরই এই রহস্যের জট খুলবে।

এদিকে নিখোঁজ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামেনেস্টি ইন্টারন্যাশনাল। সোমবার (১৪ জুন) অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল সাউথ এশিয়ার ভেরিফায়েড টুইটার থেকে এ বিবৃতি দেওয়া হয়।



 

Show all comments
  • লোকমান ১৬ জুন, ২০২১, ৫:০৯ পিএম says : 0
    দ্রুত সময়ের মধ্যে তার সন্ধান চাই
    Total Reply(0) Reply
  • Mohammad Mosharaf Mojumder ১৬ জুন, ২০২১, ২:৪১ পিএম says : 0
    আল্লাহ্ ভাইকে হেফাজত করুক।আমিন।
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ সাইফুল ইসলাম ১৬ জুন, ২০২১, ৪:০৮ পিএম says : 0
    গাজীপুরে আনসারের এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি বলেন, ‘আদনান ত্বহার কথা শু‌নে‌ছি, অবশ‌্যই তার খোঁজ বের করা হ‌বে। তিনি শুনেছেন,এবং খোজে বের করা হবে,তবে সময় টা এখনো বলা যাচ্ছেনা, কখন তাকে খোজে বের করা হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন