Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মাওলানা নজিবুল্লাহ সরকারের উপর দুর্বৃত্তের হামলার নিন্দা জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ২:৩৭ পিএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় নেতা অধ্যাপক মাওলানা নজিবুল্লাহ সরকার গতরাতে এশার নামাজের পর মসজিদ থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের অতর্কিত হামলায় আহত হয়ে ভোলার লালমোহন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন।

মাওলানা নজিবুল্লাহ সরকারের উপর দুর্বৃত্তের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

আজ এক বিবৃতিতে নেতৃবৃন্দ দুষ্কৃতকারীদেরকে দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান। তারা বলেন, মানুষের জান-মাল ও ইজ্জত আব্রুর নিরাপত্তা নেই। গুম, খুন, হত্যা, হামলা-মামলা নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। মানুষের মৌলিক অধিকার নেই। বাক-স্বাধীনতা কেঁড়ে নেয়া হয়েছে। এভাবে একজন আলেমকে হামলা করে আহত করে তারা কী করতে চায়? তারা অবিলম্বে দোষীদের গ্রেফতার ও শাস্তির আওতায় আনার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন