Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

বড়পর্দায় মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘বেল বটম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৩:৫০ পিএম

আগামী ২৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত 'বেল বটম'। গেল মাসেই সংবাদমাধ্যমে বলা হয়েছিল যে ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে পারে অক্ষয় কুমার অভিনীত এই ছবি। এই নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তবে শেষমেশ সব কিছু কাটিয়ে এলো প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষণা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ছবিটির টিজার শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন, 'আমি যারা দীর্ঘদিন ধরে আপনারা এই ছবির জন্য অপেক্ষা করেছেন, তবে ফাইনালি এই ছবির মুক্তির দিন ঘোষণা কড়া হল। বড় পর্দায় এই ছবি মুক্তি পেতে চলেছে ২৭ শে জুলাই।'

ছবিটির টিজারে দেখা গেল চোখে সানগ্লাস, হাতে স্যুটকেস নিয়ে হাঁটছেন অক্ষয় কুমার। পরনে নীল রঙের কোট-প্যান্ট, পায়ে কালো বুট। ব্যাকগ্রাউন্ডে জুলাই মাসের একের পর এক তারিখ সরে যাচ্ছে। শেষমেশ ২৭ জুলাই তারিখের রং বদলে যায় লালে।

রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত এই ছবিতে আটের দশকের গল্প দেখতে পারবেন দর্শকরা। 'র'-এজেন্টের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। বিপরীতে রয়েছেন বাণী কাপুর। এই ছবির মাধ্যমে সে সময়ের রেট্রো ফ্যাশনের এক ঝলকের স্বাদ পাবেন দর্শকেরা। সেই সময়কার অন্যতম ফ্যাশন বেল বটমকেও তুলে ধরা হয়েছে ছবিতে। সঙ্গে অক্ষয়ের মারকাটারি অ্যাকশন স্ট্যান্ট তো রয়েইছে। মাঝে শোনা গিয়েছিল 'ডিজনি প্লাস হটস্টার'-এ রিলিজ করবে 'বেল বটম'। হটস্টার ছবির প্রযোজককে ১৫০ কোটি অফার করেছেন। তবে, এখনও এসব জল্পনায় জল ঢাললেন খোদ অভিনেতা।

উল্লেখ্য, গ্লাসগো এবং লন্ডনে মহামারী চলাকালীন অক্ষয় কুমার এবং টিম ‘বেল বটম’ ছবির শুটিং করেছিলেন। ফিল্ম শেষের পরে একটি ছবি শেয়ার করে অক্ষয় কুমার লেখেন, ‘মিশন সম্পন্ন হয়েছে! দীর্ঘ কিন্তু ফলপ্রসূ শিডিউলের পরে, মহামারীর সময় #বেলবটম শুট করে তা শেষ করার জন্য কৃতজ্ঞ। এখন সময় এসেছে # গেটসেটগো ফিরে আসার।‘



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ