Inqilab Logo

বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮, ২৫ যিলহজ ১৪৪২ হিজরী

৪ লক্ষ টাকায় ভাড়া দেওয়া হবে সুশান্তের ফ্ল্যাট!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৪:০০ পিএম

সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাটে নতুন ভাড়া আসতে পারবে। সম্প্রতি রিয়্যাল এস্টেট কোম্পানির পক্ষ থেকে এ তথ্য জানিয়েছে ওই অ্যাপার্টমেন্টটির মালিক। সুশান্ত এই ফ্ল্যাটে থাকার সময় সাড়ে ৪ লক্ষ টাকা ভাড়া দিতেন প্রতি মাসে। বলিউড সূত্রে খবর, আপাতত ৪ লক্ষ টাকা প্রতি মাসে ভাড়াতে ফের নতুন করে ভাড়া দেওয়া হবে ফ্ল্যাটটি।

এক সময়ে সুশান্ত নিজেই ভিডিও বানিয়ে ফ্ল্যাটটি ঘুরিয়ে দেখিয়েছিলেন ভক্তদের। জানিয়েছিলেন, তার ভাবনা-চিন্তার নানা টুকরো ছড়িয়ে আছে বাসস্থানের বিভিন্ন কোণে। মনের মতো করে নিজের ফ্ল্যাট সাজিয়েছিলেন সুশান্ত। আর গতবছর ১৪ই জুন তার সেই ফ্ল্যাট থেকেই তার নিথর দেহ উদ্ধার করা হয়েছিল। তার পর থেকে এই মৃত্যু নিয়ে বিতর্ক শুরু হয়েছে, যা এখনও এটি খুন না আত্মহত্যা তা নিয়ে জিইয়ে রয়েছে।

এদিকে জানা গিয়েছে, ২০১৯ সালে ডিসেম্বর মাসে এই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত চুক্তি করা ছিল তার। সুশান্তের সঙ্গে তার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী এই ফ্ল্যাটে রুমমেট হিসেবে থাকতেন। তবে অ্যাপার্টমেন্টটির মালিকের মতে, এই ফ্ল্যাটের ইতিহাসের কারণেই অনেকে এটি ভাড়া নিতে চাইছেন না। তবে তাদের আশা, করোনা শেষ হলেই এখানে নতুন ভাড়াটিয়া পেয়ে যাবেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ