Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৪:০৪ পিএম

গাজীপুরের কাপাসিয়া সদর ইউনিয়নের কান্দানিয়া গ্রামের দুই স্কুল ছাত্র সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মোটরসাইকেল আরোহী ওই দুই ছাত্র সহপাঠী মঙ্গলবার বিকালে ঢাকা সড়কের রাজাবাড়ির এসিআই গেইট এলাকায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়। নিহতরা হলেন কান্দানিয়া গ্রামের অলিউল্লাহর পুত্র তরিকুল ইসলাম (১৮) ও আবদুল হকের পুত্র মেহেদী হাসান (১৯) । বুধবার সকালে স্থানীয় বেপারী বাড়ি মসজিদ মাঠে বিপুল সংখ্যক মুসল্লির অংশগ্রহনে প্রতিবেশী দুই বন্ধুর জানাজায় নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়।

জানাযায়, উপজেলার কান্দানিয়া গ্রামের মধ্যপাড়ার কৃষক আব্দুল হকের বাড়িতে মঙ্গলবার পারিবারিক অনুষ্ঠান ছিল। চাকুরীর সুবাদে তার কন্যা রাজেন্দ্রপুর এলাকায় বসবাস করার কারনে তার জন্য পুত্র মেহেদী মোটরসাইকেলে করে খাবার নিয়ে যাচ্ছিল। পথে কাপাসিয়াগামী রাজদূত-পথের সাথী পরিবহনের একটি বেপরোয়া বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তরিকুল ইসলাম ঘটনাস্থলে এবং মেহেদী হাসান হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘটনার পর বাস চালক পালিয়ে গেছেন। দুই বন্ধুই স্থানীয় বরুন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি মেহেদী হাসানের বড়ভাই ইব্রাহীমের বলে জানা গেছে। মৃত মেহেদী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধানের ভাগিনা।

শ্রীপুর থানার এসআই মাহবুব হাসান ঘটনার সত্যতা স্বিকার করেছেন। পরিবারের দাবীর প্রেক্ষিতে ময়নাতদন্ত বা কোন প্রকার আইনী ব্যবস্থাগ্রহন ছাড়াই লাশ দাফন করা হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ