Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বেতাগীতে শিক্ষককে পিটিয়েছে নৌকা মার্কার সমর্থকরা

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৪:০৫ পিএম

বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের ভোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জালাল উদ্দীনকে পিটিয়েছে ইউপি নির্বাচনে আওয়ামীলিগ সমর্থিত নৌকার চেয়াারম্যান প্রার্থীর কর্মী সমর্থকরা। বুধবার বেলা ২টার দিকে ভোড়া গ্রামের ফকিরেরপুল এলাকায় এ ঘটনা ঘটে। গুরুত্বর জখম অবস্হায় মায়ার হাট পুলিশ ক্যাম্পের এএসআই সাইফুল ইসলাম আহত জালাল উদ্দীন(৪০)কে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসেন।

জালাল উদ্দীন বলেন, বেলা ২টার দিকে বাড়ী থেকে ভোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজের শ্রমিকদের টাকা দেবার জন্য স্কুলে যাবার পথে অতকির্তে আমার উপর ৮ -১০ জন নৌকা প্রার্থীর কর্মী হামলা করে। নির্বাচনে কোন প্রার্থীর পক্ষেই কাজ করছেন না দাবী করে তিনি বলেন, পুলিশ উদ্ধার না করলে হয়তো হামলাকারীরা আমাকে মেরেই ফেলতো। এ সময় হামলাকারীরা ১০ হাজার টাকা ও ছাতা ছিনিয়ে নিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

জালাল উদ্দিনের উপর হামলার সত্যতা স্বীকার করে, মায়ারহাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই শফিকুল ইসলাম বলেন, হামলার খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ক্যাম্পে নিয়ে এসেছি। এখান থেকে তাকে বেতাগী থানায় পাঠানোর ব্যবস্হা নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন