Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

ছোটন হত্যা মামলায় ছাত্রদলের সাবেক নেতা দিনার গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৪:০৭ পিএম

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনের দিন ভোট কেন্দ্রের সামনে দুর্বৃত্তদের হামলায় নিহত ছোটন অধিকারী হত্যা মামলার তদন্তে প্রাপ্ত আসামী সাদেকুজ্জামান সরকার দিনারকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। গত মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাতে শহরের পুরাতন মুন্সিপাড়াস্থ নিজ বাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত সাদেকুজ্জামান সরকার দিনার ওই এলাকার আব্দুল বারীর ছেলে এবং জাতীয়তাবাদী ছাত্রদল সৈয়দপুর পৌর শাখার সাবেক সভাপতি। এ নিয়ে এ মামলায় এ পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে গত মে মাসে ডলার সরকার নামে একজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সৈয়দপুর পৌরসভার নির্বাচন গত ২৮ ফেব্রæয়ারী অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনের দিন শহরের মুন্সিপাড়াস্থ রামকৃষ্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে দূর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হন শহরের মুন্সিপাড়া নূরুল আজিম লেনের বাসিন্দা ছোটন অধিকারী (৫২)। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে ভর্তির কিছুক্ষণ পরই মারা যান তিনি।

এ ঘটনায় নিহতের স্ত্রী শ্রাবনী অধিকারী বাদী হয়ে গত ১০ মার্চ অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে আজ বুধবার (১৬ জুন) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন