Inqilab Logo

শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

তাড়াশে টিভি মেকানিককে হত্যার অভিযোগ

তাড়াশ(সিরাজগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৪:১৭ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে এক টিভি মেকানিককে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার স্বীকার আব্দুল মতিন (৩৮)’র স্ত্রী শেফালীর অভিযোগ, তার স্বামীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বেশ কয়েকজন ব্যক্তি জানান,টিভি মেকার আব্দুল মতিনের গুল্টা গ্রামের এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সে কারণেও তাকে হত্যা করা হতে পারে। তারা আরো জানান,আগেও ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মেয়েদের সাথে প্রেম ঘটিত ব্যাপার নিয়ে এএলাকার ইসাহাক আলী, রওশন বাউল ও আবু সাইদ নামে এক গৃহ শিক্ষককে বেদম মারপিট করে হত্যার চেষ্টা করা হয়। কিন্তু তারা ভাগ্যের জোড়ে প্রাণে বেঁচে যান।

তাড়াশ থানা পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (১৬ জুন) সকাল সারে ১০ টার দিকে একদল কিশোর গুল্টা দ্বিমূখী উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলছিলেন। হঠাৎ তাদের বলটা বিদ্যালয়ের নলকক‚প ও পায়খানার প্রাচীরের মধ্যে যায়। বলটি আনতে গিয়ে সেখানে লাশ দেখতে পান কিশোররা। পরে থানা পুলিশকে তারা বিষয়টি জানান।
নিহত টিভি মেকার আব্দুল মতিনের বাড়ি তাড়াশ উপজেলার তালম ইউনিয়নের তালম পদ্ম পাড়া গ্রামে। তার বাবার নাম মৃত ফজলার হোসেন।
মতিনের স্ত্রী শেফালী জানান, তার স্বামী গুল্টা বাজারে টিভি মেকানিকের কাজ করতেন। প্রতিদিন কাজ শেষে বাড়ি ফিরলেও মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় তারা মতিনকে খোঁজাখুজি করতে থাকে। বুধবার সকালে জানতে পারে তার স্বামীকে হত্ব্যা করে কে বা কারা ফেলে রেখেছে।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেছেন, নিহতের মরুদেহ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন