Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জের সারিঘাটে পানিতে ডুবে দুই কলেজ ছাত্রের মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৭:১৯ পিএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের সারিঘাট এলাকায় খালের পানিতে ডুবে দুই কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা হলেন, সাগর (১৮) ও আলভি (১৭)। তারা দুইজনেই পরস্পর বন্ধু। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। এ বছর তারা এইচএসসি পরীক্ষার্থী ছিল বলে জানা গেছে। তাদের বাসা রাজধানীর আরশিনগেট এলাকায়।

জানা গেছে, আরশিনগেট এলাকা থেকে সাগর, আলভিসহ ১০/১২ জন বন্ধু বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জের সারিঘাট এলাকায় ঘুরতে আসে। এসময় তারা আনন্দ ফুর্তি করে এবং ফুটবল খেলে। খেলার এক পর্যায়ে ফুটবল পাশের খালে পড়ে যায়। সাগর ও আলভি ফুটবল আনার জন্য পানিতে নামলে সাতার না জানায় খালের গভীরতার কারণে তারা উভয়েই তলিয়ে যায়। এসময় তাদের চিৎকারে শাহাদাত নামে অপর এক বন্ধু পানিতে নেমে তাদের উদ্ধারের চেষ্টা করে সে নিজেই বিপদে পড়ে যায়। পরে স্থানীয় দোকানদার হানিফ শাহাদাতকে জীবিত উদ্ধার করতে পারলেও সাগর ও আলভি পানিতে ডুবে নিখোঁজ হয়। সংবাদ পেয়ে স্থানীয়রা জাল ফেলে একজনকে ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, কয়েক বন্ধু মিলে ঘুরতে এসে পাশের খালের পানিতে ডুবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে লাশ দুইটি হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ