Inqilab Logo

শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮, ১৯ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ডিপজলের নতুন সিনেমার কাজ শুরু

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০২ এএম

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত মনোয়ার হোসেন ডিপজলের নতুন সিনেমা ঘর ভাঙা সংসার সিনেমার শুটিং গতকাল থেকে শুরু হয়েছে। সাভারস্থ ডিপজলের শুটিং বাড়িতে সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। এ সিনেমায় ডিপজলের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা। এছাড়া রয়েছেন চিত্রনায়িকা আঁচল। ডিপজল বলেন, আমার পূর্ব ঘোষণা অনুযায়ী, নতুন সিনেমার কাজ শুরু করেছি। প্রতিমাসে একটি করে সিনেমা নির্মাণের যে ঘোষণা দিয়েছিলাম সে ধারাবাহিকতায় নতুন সিনেমার কাজ শুরু হয়েছে। এ ধারাবাহিকতা চলতে থাকবে। তিনি বলেন, গত জানুয়ারি থেকে এ পর্যন্ত চারটি সিনেমার কাজ শেষ হয়েছে। মাঝে লকডাউনের কারণে কাজ বন্ধ রেখেছিলাম। এখন আবার শুরু করেছি। এদিকে চিত্রনায়িকা শিরিন শিলা অনেকদিন পর সিনেমার কাজ করছেন। সিনেমায় ফিরতে পেরে তিনি বেশ খুশি।



 

Show all comments
  • Tareq Sabur ১৭ জুন, ২০২১, ১১:১৯ এএম says : 0
    ডিপজল!!! এটা কি জিনিস আবার? সে নাকি শিল্পী। সে কি অভিনয়ের কিছু জানে? পড়ালেখাও কিছু নাই। ..................... করতো। জানে শুধু ঢাকাইয়া ভাষার কিছু গালাগালি। চাপাবাজ ও ছিল সে। এসবই যদি অভিনয় হয় তাহলে তো সে আসলেই শিল্পী।
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ১৭ জুন, ২০২১, ১১:২৫ এএম says : 0
    ডিপজল যে দেশে সিনেমার নায়ক সেদেশের সিনেমার মান কিরকম হবে কল্পনা করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন