Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে অপহৃত ভিকটিম উদ্ধার ও সাত অপহরণকারী র‌্যাবের হাতে গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৮:০৫ পিএম

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে মুক্তিপণের জন্য অপহৃত হওয়া ভিকটিম উদ্ধার ও ৭ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। উদ্ধার হওয়া যুবকটির নাম মোঃ শাহজাহান(২২)। গ্রেফতারকৃত অপহরণকারীদের নাম হচ্ছে মোঃ আসলাম (২৫), সৈয়দ আল আমিন (২২), মোঃ ফয়েজ উল্লাহ (২০), মোঃ রহমত উল্লাহ সরকার (১৮), সৈয়দ মোরসালিন (১৮), মোঃ ইমরান (১৮) ও মোঃ শাহদাত হোসেন (১৮)।

র‌্যাব জানায়, গত ১৪ জুন সকালে ভিকটিম মোঃ শাহজাহান (২২) তার কর্মস্থলে যায়। কিন্তু রাত গভীর হয়ে গেলেও ভিকটিম কর্মস্থল থেকে তার বাসায় না ফিরলে ভিকটিমের পরিবারের সদস্যরা তার সন্ধানের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। পরের দিন সকালে ভিকটিমের বড় ভাই ভিকটিমের শ্বশুরের নিকট থেকে জানতে পারে ভিকটিমকে অপহরণ করা হয়েছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর ভিকটিমের বড় ভাই ভিকটিমের ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করলে ভিকটিমের উচ্চস্বরে কান্নাকাটি শব্দ শুনতে পায় এবং অপহরণকারীদের ১ জন ভিকটিমের বড় ভাইয়ের নিকট ভিকটিমের মুক্তিপণের জন্য বিকাশের মাধ্যমে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা পাঠাতে বলে না হলে ভিকটিমকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে। ভিকটিমের বড় ভাই র‌্যাবের নিকট অভিযোগ করলে র‍্যাব-১০ ভিকটিমকে উদ্ধার করার জন্য তাৎক্ষনিক একটি বিশেষ টিম নিয়োগ করে। পরবর্তীতে র‍্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ছায়া তদন্তের মাধ্যমে মঙ্গলবার আনুমানিক রাত ২টায় ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর কাঠুরিয়া ও বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারীদের নিকট থেকে ভিকটিম মোঃ শাহজাহান কে উদ্ধার করে ।

এসময় ৭ আপহরকারীকেও হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব সদস্যরা। এসময় তাদের নিকট হতে ০৯ টি মোবাইল ফোন জব্দ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ