Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ের রাইখালীতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ ১ জন আটক

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৯:০৪ পিএম

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নে চন্দ্রঘোনায় থানা পুলিশ ও নিরাপত্তাবাহিনীর যৌথ অভিযানে দেশীয় তৈরি এলজি ও কার্তুজ সহ একজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে।

বুধবার (১৬ জুন) বিকাল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর পরিচালিত অভিযানে ডলুছড়ি পাড়ায় অভিযান চালিয়ে তাঁর বসতঘর হতে তাকে আটক করা হয়। আটককৃত উছাইমং মারমা প্রকাশ নিথোয়াই (৩৪) ডলুছড়ি এলাকার থোয়াইচিং মারমার ছেলে।

এসময় তার কাছ থেকে ২টি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।উদ্ধারকৃত অস্ত্র সহ আটক ব্যাক্তিকে চন্দ্রঘোনা থানায় হস্তান্তর করা হয়েছে।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় ইতিমধ্যে রাইখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লব সেন লাতুকে হত্যাচেষ্টার মামলা রেকর্ড আছে। এই ঘটনায় তাঁর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ