Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

প্রকাশিত সংবাদের প্রতিবাদ এবং প্রতিবেদকের বক্তব্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০১ এএম

গত ১৩ জুন প্রকাশিত ‘পাট প্রতারণায় অধরা মৃধা’ শীর্ষক সংবাদের কয়েকটি তথ্যের প্রতিবাদ জানিয়েছেন প্রাইড জুট মিলস লি:র ব্যবস্থাপনা পরিচালক মৃধা মনিরুজ্জামান মনির। প্রতিবাদে তিনি দাবি করেন, একটি দুষ্টচক্র আমাকে হেয় প্রতিপন্ন,শারীরীক,মানসিক ও ব্যবসায়িক ক্ষতি সাধনের লক্ষ্যে এ প্রতিবেদন ছাপানো হয়েছে। তথ্যের যাচাই-বাছাই ছাড়া কিভাবে এ সংবাদ প্রকাশ করা হয়েছে আমার বোধগম্য নয়। তিনি আরও দাবি করেন, মানুষ ঠকিয়ে ৭টি প্রতিষ্ঠানের একক মালিক হয়েছি-এটি সম্পূর্ণ ভুল তথ্য। ২০১৯ সালে আমার বিরুদ্ধে দুদক জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে। এ মামলায় এখনও চার্জ গঠন হয়নি। আমি কোনো আত্নগোপনেও নেই। ম্যানপাওয়ার ব্যবসায়ী নোমান চৌধুরী গত ১ মার্চ আমার বিরুদ্ধে ৪৫ কোটি টাকা আত্নসাতের একটি মামলা করেছেন। এটি এখন সিআইডিতে তদন্তাধীন। আমি কোনো আত্নগোপনেও নেই। এ সংবাদের মাধ্যমে আমাকে হেয়প্রতিপন্ন করা হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবেদকের বক্তব্য : দুর্নীতি দমন কমিশনে (দুদক) অনুসন্ধানাধীন নথি থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতেই প্রতিবেদনটি প্রকাশ করা হয়েছে। ওই নথিতে উল্লেখিত তথ্যের ভিত্তিতেই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে রয়েছে। প্রতিবেদকের মনগড়া কোনো তথ্য প্রতিবেদনে নেই। তদুপরি দুদকের সংশ্লিষ্ট কর্মকর্তার বক্তব্য রয়েছে প্রতিবেদনে। ওই নথিতে উ‘মৃধা মনিরুজ্জামান মনিরের ফোন নম্বর’ হিসেবে যে নম্বরটির উল্লেখ রয়েছে সেই নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়েছে। একাধিকবার কলও করা হয়েছে। প্রতিবাদকারীকে হেয় করা প্রতিবেদনের উদ্দেশ্য নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ