Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

রায়পুরে আ. লীগের মতবিনিময় সভা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০১ এএম

লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নের সমর্থনে রায়পুরে মতবিনিময় সভা ও নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়েছে। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে গত মঙ্গলবার রায়পুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভা ও নির্বাচনী প্রচারণায় সভাপতি ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ।
রায়পুর পৌর আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ছিলেন রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজমুল আলম বাবুল, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ওয়ার্ড কাউন্সিলর আইনুল কবির মনির। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন সকল পৌর ওয়ার্ড কাউন্সিলর, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, রায়পুর পৌরসভার সকল ওয়ার্ডের নেতাকর্মী। এছাড়াও রায়পুর পৌর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও স্থানীয় আওয়ামী লীগের সকল নেতাকর্মী অংশগ্রহণ করেন। মতবিনিময় সভা শেষে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রায়পুর পৌর এলাকার দোকানে ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এই সময় নেতৃবৃন্দ আগামী ২১ জুন লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নকে বিজয়ী করার জন্য সকলকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ. লীগ

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ