Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

নোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে যাওয়ার সময় রোহিঙ্গা যুবক আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:২৮ পিএম

সুবর্ণচর উপজেলা থেকে ফের আরও এক রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

আটককৃত, মো.ইলিয়াছ (৩০) ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হোসেন ছেলে। সে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পের ৭৯নং ক্লাস্টারের ৩নং রুমে বসবাস করে।

বৃহস্পতিবার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের বোয়ালখালী ঘাট থেকে আটক করা হয়।

চরজব্বার থানা সূত্রে জানা যায়, ইলিয়াছ দ্ইু বিয়ে করে। তার এক বউ ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। আরেক বউ কক্সবাজারের কুতুপালংয়ে রোহিঙ্গা ক্যাম্পে বসবাস করছে। বুধবার ভোরে ১০হাজার টাকার বিনিময়ে ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে সে দালালের মাধ্যমে মাছ ধরার নৌকা করে কক্সবাজারের কুতুপালংয়ের উদ্দেশ্যে রওয়ানা করে। দাদাল তাকে দুপুরের দিকে সুবর্ণচর উপজেলার বোয়ালখালী ঘাটে নামিয়ে দিয়ে ছিটকে পড়ে। পরে স্থানীয় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বলেন, আটককৃত রোহিঙ্গার বিরুদ্ধে বৈদিশিক আইনে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হবে। রোহিঙ্গা নাগরিক পাচারকারীদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ