Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত ও উপসর্গে সাতক্ষীরায় চারজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৪:১৮ পিএম

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরায় চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত যুবক নিজ বাড়িতে আর উপসর্গে তিনজন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে ও ভোরে এরা মারা গিয়েছেন। এনিয়ে জেলায় করোনায় মারা গেলেন ৬১ জন। আর করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ২৬২ জন।
করোনায় মৃত যুবকের নাম অজয় মন্ডল (৩৮)। তিনি দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের বলাই মন্ডলের ছেলে। সকাল ৯ টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। আজয়ের পরিবারের সদস্যরা বিষয়টি নিশ্চিত করে জানান, কিছুদিন যাবৎ অজয় মন্ডল জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলো। নমুনা পরীক্ষায় গত রবিবার তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর থেকে সে হোম আইসোলেশনে ছিলো।
করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্ণারে মারা গেছেন, কলারোয়া উপজেলার সাহাপুর গ্রামের নবীর আলীর স্ত্রী মাহফুজা খাতুন (৪৫), শ্যামনগর উপজেলার জয়নগর গ্রামের রহমান মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা (৬৫) ও সাতক্ষীরা পৌরসভার উত্তর কাটিয়া এলাকার হাজের আলীর ছেলে আবুল হোসেন (৬০)।
করোনার উপসর্গ নিয়ে মাহফুজা খাতুন ১৬ জুন, একই তারিখে ইয়াসিন মোল্লা, আর আবুল হোসেন ১৫ জুন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মেডিকেলে উপসর্গ নিয়ে তিনজনের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন সাফায়াত।
এদিকে, সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় চলমান লকডাউন আরো এক সপ্তাহ বৃদ্ধি করেছে স্থাণীয় প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ