Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরীমণিকে আবারো জিজ্ঞাসাবাদ করা হবে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৪:৪৬ পিএম

চিত্রনায়িকা পরীমণির দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। বোট ক্লাবে কি হয়েছিল বিষয়টি যাচাই বাছাই করা হচ্ছে। তদন্তের স্বার্থে পরীমণিকে আবার জিজ্ঞাসাবাদ করা হবে। ডিএমপি মিডিয়া সেন্টারে বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার।

বোট ক্লাবের সেদিনের ঘটনায় পরীমণির অভিযোগ নিয়ে বিতর্ক শুরু হয়েছে। এ বিষয়ে পরীমণিকে জিজ্ঞাসাবাদ বা ব্যবস্থা নেওয়া হবে কিনা জানতে চাইলে অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার বলেন, যেহেতু মামলাগুলো চলমান, পরীমণিকে অবশ্যই প্রয়োজনে সব বিষয়ে জিজ্ঞাসাবাদের আওতায় আনা হবে। জিজ্ঞাসাবাদ করে তদন্ত শেষে বিষয়গুলো নিয়ে আলোচনা হবে।

এদিকে ঢাকা বোট ক্লাবের ঘটনার আগের দিন দিবাগত রাতে রাজধানীর গুলশান অল কমিউনিটি ক্লাবে চিত্রনায়িকা পরীমণি জোর করে ঢুকে ভাঙচুর করেন। মদ চেয়ে না পেয়ে তিনি তার সহযোগীদের নিয়ে গ্লাস, অ্যাশট্রে এবং বেশ কিছু প্লেট ভাঙচুর করেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার সাংবাদিকদের বলেন, বিষয়টি নিয়ে অবশ্যই আলোচনা করা হবে। সংশ্লিষ্ট বিষয়ে যেকোনো ধরনের অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে সোমবার (১৪ জুন) দুপুরে গ্রেফতার করা হয়েছে। উত্তরার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় নাসিরের সাথে থাকা অল্পবয়সী তিন নারীকেও গ্রেফতার করা হয়। এদের মধ্যে অমির গার্লফ্রেন্ড স্নিগ্ধা ও নাসিরের সাথী লিপি ও সুমি রয়েছেন। গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনার সয়ম ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ-বিয়ার ও এক হাজার পিচ ইয়াবা উদ্ধার করে।

এর আগে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনাটি কারও নাম উল্লেখ না করে রবিবার (১৩জুন) সন্ধ্যায় ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন। সেখানে এই ঘটনার বিচার চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। একই দিন রাতে তিনি বনানীর বাসায় সাংবাদিক সম্মেলন করেন। সেখানে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য ও ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের নাম উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরী মনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ